Home Economy ফ্রিল্যান্সারদের জন্য খুশির খবর

ফ্রিল্যান্সারদের জন্য খুশির খবর

671
1

আপনি যদি ফ্রিল্যান্সার হয়ে থাকেন তাহলে আপনি ভাল করেই জানেন আপনার টাকা দেশে আনতে কতই না কাঠগোড় পোহাতে হয়। আপনার এই কষ্ট দূর করতে ব্যাংক এশিয়া এবং পেওনিয়র একসাথে কাজ করছে। তাদের স্বাধীন কার্ড আপনার উপার্জিত অর্থ নির্ভেজালে আপনার কাছে নিয়ে আসতে সহায়তা করবে।

২০১৯ সালের শুরুতেই আপনি আপনার পেওনিয়ার একাউন্ট সংযুক্ত করতে পারবেন মাস্টারকার্ড ও বেসিসের সহায়তাই চালু হওয়া স্বাধীন কার্ড এর মাধ্যমে। স্বাধীন কার্ড এর সাথে আপনি যুক্ত করতে পারবেন আপনার উপার্জিত অর্থ এমনকি ডলারও।

এই কাজটি আপনি অতি সহজেই করতে পারবেন এজন্য আপনার শুধুমাত্র প্রয়োজন হবে স্বাধীন মাস্টারকার্ড, ব্যাংক এশিয়া স্মার্ট অ্যাপ এবং একটি পেয়নিয়ার একাউন্ট।

১৩ ডিসেম্বর বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট এ আরফান আলি বলেন, স্বাধীন কার্ডেপেওনিয়ার যুক্ত করার সুবিধাটি বাংলাদেশের ফ্রিল্যান্সার কমিউনিটি ওআইসিটি

রপ্তানিকারকদের জন্য একটি মাইল ফলক আয়োজন। এর মধ্য দিয়ে ফ্রিল্যান্সার এবং আইসিটি রপ্তানিকারকেরা স্থানীয় ও বৈদেশিক মুদ্রা নিজেদের প্রয়োজনমতো ব্যবহার করতে পারবেন।

পেওনিয়ার বাংলাদেশে ফ্রিল্যান্সারদের জন্য সেরা পেমেন্ট সমাধান আনতে ব্যাংক এশিয়া ও মাস্টার কার্ডের সঙ্গে কাজ করছে পেওনিয়ারের এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের প্রধান প্যাট্রিকডি কোর্সি এই কথাটি বলেন।

এছাড়াও মাস্টার কার্ড বাংলাদেশের কান্ট্রিম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেছেন, ‘এটি মাস্টার কার্ড এবং ব্যাংক এশিয়ার একটি চমৎকার উদ্যোগ, যা আমাদের দেশের আর্থ সামাজিক প্রেক্ষাপটে সময়োপযোগী। এতে ফ্রিল্যান্সারদের দেশে অর্থ আনতে সুবিধা হবে।’

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here