Home Pasmisali সড়ক দুর্ঘটনায় মৃত্যুর মিছিল যেন থামছেই না

সড়ক দুর্ঘটনায় মৃত্যুর মিছিল যেন থামছেই না

339
0
ছবিঃ প্রতীকী

এবার রাজধানীর কল্যাণপুরে সড়ক পার হতে গিয়ে তেলবাহী লরির চাপায় আবদুর রাজ্জাক নামে এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন।

বাস চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীর মৃত্যুর রেশ কাটতে না কাটতেই ফের রাজধানীর কল্যাণপুর বাসস্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় এক মাদ্রাসা শিক্ষক নিহত হন।

আজ বৃহস্পতিবার (২১ মার্চ) ভোর সোয়া ৪টার দিকে মিরপুর কল্যাণপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম গণমাধ্যকে জানান, ভোরে মিরপুর কল্যাণপুর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হচ্ছিলেন রাজ্জাক। এসময় একটি তেলের লরি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, নিহতের বাড়ি মেহেরপুর সদর এলাকায়। তিনি একটি মাদ্রাসায় শিক্ষকতা করতেন বলে জানা গেছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এদিকে এই দানব বাসকে সরকার নিয়ন্ত্রণ করতে পাচ্ছে না বরং ভয় পাই বলে অভিযোগ করেছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, সড়কে অনিয়ন্ত্রিত বাস চলাচলে কঠোর আইন না হলে একটার পর একটা হত্যাকাণ্ড ঘটে যাবে আমাদের কিছু করার থাকবে না। চেয়ে দেখা ছাড়া। তাই অভিলম্বে সড়ক আইন ও যানবাহন চলাচলের যুগপযোগী করার আহ্বান জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here