Home Pasmisali সাতক্ষীরায় কিশোরকে কুপিয়েছে দুর্বৃত্তরা

সাতক্ষীরায় কিশোরকে কুপিয়েছে দুর্বৃত্তরা

116
0
সংগ্রহীত ছবি

এনজিও থেকে ঋণ নিয়ে ব্যাটারিচালিত একটা ভ্যান কিনে পরিবারের খরচ, ঋণের কিস্তি আর ছেলেমেয়ের লেখাপড়ার অর্থের জোগান দিতে একমাত্র সম্বল ছিল বাবা ও ছেলের । দুজন মিলেই ভ্যানটি চালিয়ে প্রতিদিনের জীবিকা নির্বাহ করতে তারা। কারন বসতভিটে ছাড়া তাদের আর কিছু নেই বলে জানালেন কিশোরের বাবা। কিন্তু ২৮ তারিখ (শুক্রবার) দুর্বৃত্তরা কিশোর ছেলেকে কুপিয়ে গুরুতর জখম করে ভরণপোষণের একমাত্র অবলম্বন ভ্যানটি কেড়ে নিয়েছে।

ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার কাছাকাছি এলাকায় একটি পাটক্ষেতের কাছে। আহত কিশোরটির নাম জানা গেছে শাহীন (১৪)। শাহিন যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের হায়দার আলীর ছেলে ও মঙ্গলকোর্ট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ে সে।

কিশোরটির পরিবার ও এলাকাবাসী লোকজনের কাছ থেকে জানা যায়, প্রতিদিনের মতোই ব্যাটারিচালিত ভ্যান নিয়ে শুক্রবার সকালে বেরিয়েছিল কিশোর শাহীন নামের ছেলেটি। দুপুরের দিকে কয়েকজন যাত্রীবেশী দুর্বৃত্ত তার ভ্যানটি ভাড়া নিয়ে তাতে উঠে বসে। শাহীন তাদের নিয়ে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়ার নামক এলাকার দিক দিয়ে যাওয়ার পথে ধানদিয়া এলাকার একটা পাটখেতের পাশে শাহীনের ভ্যানটি দাঁড় করিয়ে ওই দুর্বৃত্তরা শাহীনের মাথায় আঘাত করে ভ্যানটি নিয়ে পালিয়ে যায় সেখান থেকে। মাথায় প্রচন্ড আঘাত ও রক্তক্ষরণের ফলে অচেতন হয়ে পড়লে কিছুক্ষন পর চেতনা ফিরে এলে কান্না শুরু করে শাহিন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সাতক্ষীরার পাটকেলঘাটা থানায় খবর দেয়।

সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ওসি রেজাউল গণমাধ্যমকে জানান, এই ঘৃণ্য ঘটনায় শাহীনের বাবা হায়দার আলী বাদী হয়ে শনিবার অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে মামলা করেছেন এবং পুলিশ ছিনতাইকারীদের ধরতে তৎপর আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here