web analytics
Economy

শুরু হলো নীলফামারীতে মাসব্যাপী বাণিজ্যমেলা

নীলফামারীতে শুরু হয়েছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা। গতকাল রোববার রাত ৮টার দিকে জেলা শহরের বড় মাঠে বেলুন উড়িয়ে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

মেলার উদ্বোধন করে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন, ‘শিল্প ও বাণিজ্য মেলা শুধু একটি মেলাই নয়। এটি একটি বিনোদনকেন্দ্রও হবে এবং তিনি বলেন, শহরে যারা থাকেন তাদের মধ্যে অনেকের বাইরে যাওয়ার তেমন একটা সুযোগ হয় না। এ জন্য তারা মেলায় এসে কেনাকাটার পাশাপাশি শিশু-কিশোর এবং পরিবারের অন্য সদস্যদের নিয়ে সময়ও কাটাতে পারবেন।

নীলফামারী চেম্বারের আয়োজনে এবারের মেলায় রয়েছে ১২০টি স্টল। শিশুদের বিনোদনের জন্য রয়েছে কেবল কার, নাগরদোলাসহ বিভিন্ন আকর্ষণীয় রাইডস। মেলার প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে জনপ্রতি ১০ টাকা।

নীলফামারী শিল্প ও বণিক সমিতির সভাপতি ও মেলার আহ্বায়ক মারুফ জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক প্রমুখ এবং অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির কার্যকরী সদস্য মীর সেলিম ফারুক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close