web analytics
Others News

যে কারণে সিনেমা ছাড়ার কথা বললেন পূজা চেরি

নিউজ ডেক্স: ঢালিউডের-সম্ভাবনাময়ী অভিনেত্রী পূজা চেরি। জাজ-মাল্টিমিডিয়ার হাত ধরে বড় পর্দায় আবির্ভাব হয়ে একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন তিনি।  অল্প-সময়ে একে একে তিনি ‘নূরজাহান’, ‘দহন’, ‘পোড়ামন-২’, ‘প্রেম আমার-২’, ‘জ্বীন’, ‘শান’, ‘সাইকো’ সিনেমায় অভিনয় করেছেন।

তবে পূজা এখন কি নিয়ে-ব্যস্ত? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, বর্তমানে ভাইয়ের বিয়ে নিয়ে ব্যস্ত সময় পার করছি। এছাড়াও সিনেমার শুটিং, রান্না-বান্না ও জিম নিয়ে সময় কাটাচ্ছি। পূজা এখন ফিটনেস নিয়ে দারুণ ব্যস্ত। বিদেশি তারকাদের মত ফিটনেসের-ছবি ফেসবুকে শেয়ারও দেন তিনি। 

অপরদিকে ফিটনেস-প্রসঙ্গে পূজার কাছে জানতে চাইলে নায়িকা বলেন, অন্য সব কিছু মিস হলেও ফিট থাকতে ব্যায়াম করা মিস দেই না। যদিও আমি বেশি খেলেও তেমন মুটিয়ে-যাই না। তবুও জিম করি নিয়মিত। এতে কোনো ছাড় নেই।

পূজা এই বিষয়ে আরও বলেন, যদি আমি খেতে খেতে মোটা হয়ে যায়, তাহলে ঐ সময় আর অভিনয় করতে পারবো না, সিনেমাই ছেড়ে দেব। প্রসঙ্গত, পূজা চেরি এখন অভিনয় করছেন সরকারি-অনুদানের সিনেমা ‘হৃদিতা’ এবং সৈকত নাসির পরিচালিত ‘ক্যাশ’ সিনেমায়। এছাড়াও তিনি সম্প্রতি চুক্তি’বদ্ধ হয়েছেন আরও সিনেমায়, যা এখন জানাতে চান না পূজা চেরি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close