Home Pasmisali মোবাইল বিস্ফোরণে কিশোরের মৃত্যু ঘটেছে

মোবাইল বিস্ফোরণে কিশোরের মৃত্যু ঘটেছে

295
0
প্রতীকী ছবি

চার্জ দেওয়া অবস্থায় মোবাইল ফোনে কথা বলছিল এক কিশোর, তখনই ঘটলো তার জীবনের অন্তিম ঘটনা। কথা বলা অবস্থাতেই হঠাৎ বিকট শব্দে মোবাইলটি বিস্ফোরিত হয় আর প্রাণ হারায় ওই কিশোর। এই ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে হবিগঞ্জের বাহুবল উপজেলার চকেরগাঁও নামক গ্রামে। মারা যাওয়া কিশোরের নাম সাজু মিয়া (১৩) এবং তার পিতার নাম জালাল মিয়ার।

পুলিশ জানা যায়, চকেরগাঁও গ্রামের জালাল মিয়া বুধবার বিকেলে তাঁর মোবাইলটি চার্জের জন্য সংযোগ দিয়েছিলেন। এমন সময় একটি কল আসে এবং জালালের ছেলে সাজু কলটি রিসিভ করে চার্জরত অবস্থায় কথা বলতে থাকে। তার কথা বলা অবস্থায়ই বিকট শব্দে মোবাইলটিতে বিস্ফোরণ ঘটে এবং এতে কিশোর সাজুর বুকসহ শরীরে বেশ কিছু জায়গা আগুনে পুড়ে ঝলসে যায়। পরে গুরুতর অবস্থায় সাজুকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা দেন। এরপর প্রশাসনিক সহায়তা নিয়ে ময়নাতদন্ত ছাড়াই ওদিন সন্ধ্যায় রাজুর মরদেহ দাফন করা হয়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী গণমাধ্যমকে জানান, বৈদ্যুতিক শর্টসার্কিটের ফলে এ ঘটনা ঘটেছে বলে পুলিশের ধারণা। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here