web analytics
Entertainment

মিউজিক ভিডিওতে হাবিব-নীলাঞ্জনা

সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদের নতুন মিউজিক্যাল ভিডিও ‘ডুবে যাই’ সম্প্রতি এস এস মিউজিক ক্লাবের ইউটিউবে প্রকাশ পেয়েছে এবং শ্রুতিমধুর এই গানটির সঙ্গে কক্সবাজারের সমুদ্র পাড়ে চিত্রায়িত নান্দনিক ভিডিওটি সবার নজর কেড়েছে। এরই মধ্যে গানটি ১ লাখ ভিউ অতিক্রম করেছে। পাচ্ছে দর্শক ও শ্রোতাদের প্রশংসা।

এ কথা অনস্বীকার্য হাবিব বরাবরই নিজেকে ভিন্নভাবেই উপস্থাপন করতে পছন্দ করেন সবসময়। সেই ধারাবাহিকতায় এবারও এই নতুন চমক নিয়ে হাজির হয়েছেন। ফাওজিয়া সুলতানা পলির কথায় গানের সুর ও সঙ্গীতায়োজন হাবিব নিজেই করেছেন এবং সিনেমার আদলে গানটির ভিডিও নির্মাণ করেছেন ওসমান মিরাজ। এতে হাবিবের সঙ্গে মডেল হয়েছেন নীলাঞ্জনা। গান ভিডিওটির কোরিওগ্রাফি করেছেন রোহান ও বেলাল।

‘ডুবে যাই’ মিউজিক্যাল ভিডিওটি নিয়ে হাবিব ওয়াহিদ বলেন, আমার শ্রোতা ও ভক্তরা আমার কাছে যেমন গান শুনতে চান ‘ডুবে যাই’ তেমনি একটি গান। এর আগে আমি বেশ কয়েকটি গল্পভিত্তিক ভিডিওতে কাজ করেছি। কিন্তু আমার কাছে মনে হয় গানের সঙ্গে গল্প না মিলিয়ে, গানটি যেমন তার সঙ্গে মিল রেখেই ভিডিও করা উচিৎ। এটি তেমনই। ওসমান মিরাজ দারুণভাবে গানটি উপস্থাপন করেছেন এবং আশা করছি সব মিলিয়ে ‘ডুবে যাই’ উপভোগ্য হবে। উল্লেখ্য, ‘ডুবে যাই’ ছাড়াও এস এস মিউজিক ক্লাবের ব্যানারে হাবিব ওয়াহিদের আরো বেশকিছু গান প্রকাশ পেতে যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close