Home Lifestyle মাথা ব্যথা দূর করুন মাত্র ৩০ সেকেন্ডেই!

মাথা ব্যথা দূর করুন মাত্র ৩০ সেকেন্ডেই!

187
0
ছবি সংগৃহীত

আমাদের অনেকেরই প্রায় সময়ই অসহ্য মাথা ব্যাথা হয়। অসহ্য যন্ত্রণাদায়ক এবং অস্বস্তিকর এই ব্যাথা থেকে মুক্তি পাওয়ার জন্য আমরা অনেক কিছু করি, আবার অনেকেই নানা করণে টেনশনে থাকি।খারাপ লাগার অনুভূতিগুলো থেকে অনেক সময় সেরে ওঠা সম্ভব হয়ে ওঠে না।ওষুধ খেলে এগুলো থেকে মুক্তি পাওয়া যায়,সেজন্য অনেক সময় লাগে। কোনো ওষুধ ছাড়াই খুব সহজে এই দুঃসহ যন্ত্রণা থেকে মুক্তি পাওয়া সম্ভব।

অথচ একটি পন্থায় আমরা মাত্র ৩০ সেকেন্ডেই এই ব্যাথা থেকে মুক্তি পেতে পারি। আমরা অনেকেই জানি আকুথেরাপি হচ্ছে ব্যথা ও রোগ নিরাময় করার জন্য ব্যবহৃত প্রাচীন পদ্ধতি।মানুষের রোগ নির্ণয়,রোগ নিরাময় এবং রোগ প্রতিরোধ বাড়ানোর জন্য প্রয়োজন আকুথেরাপি। সুচের মতো চাপ প্রয়োগ করে আকুথেরাপি দেওয়া হয়। আপনার মাথাব্যথা আর টেনশন থেকে মুক্তি পেতে মাথায় সুই ফোটাতে হবে না বরং একটু বুদ্ধি খাটিয়ে কিছু কাজ করলেই এটা সম্ভব।

আপনি মাত্র ৩০ সেকেন্ড বাম হাতের পয়েন্টে ডান হাতের আঙ্গুল দিয়ে ছবির মতো চাপ দিয়ে ধরে রাখুন। আর মুহূর্তেই অনুভব করুন মাথাব্যথা কোথায় পালিয়েছে,আর দুশ্চিন্তাও উধাও।আপনি এত দ্রুত ফল অন্য কোন পদ্ধতিতে পাবেন বলে মনে হয় না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here