Home international বিয়ে না করেও বাবা হবেন সালমান খান

বিয়ে না করেও বাবা হবেন সালমান খান

215
0
সালমানের কোলে ক্রিকেটার ইরফান পাঠানের ছেলে। সংগৃহীত ছবি।

জীবনের ৫৩ বছর পার করলেও মালাবদল না করে কিংবা বিয়ে না করে বাবা হচ্ছেন বলিউডের ভাইজান। কৃত্রিমভাবে কোনো নারীর জরায়ুতে শুক্রাণু স্থাপনের মাধ্যমে সালমান এবার আমির খান, করণ জোহর, তুষার কাপুর ও শাহরুখ খানের মতো সারোগেসির বাচ্চা নেওয়ার কথা ভাবছেন যদিও সাল্লুর এমন সিদ্ধান্ত তাঁর ভক্তদেরকে অবাক করে দিয়েছে।

গণমাধ্যমে এর আগেও কয়েকবার তিনি জানিয়েছিলেন যে, যদি কখনো বিয়ে করি তাহলে করবো শুধু সন্তান নেওয়ার জন্য।’ সালমানের কাছের আত্মীয় স্বজনের কাছে জিজ্ঞেস করলে তারা বলেন, সালমান বিয়ের জন্য প্রস্তুত নন, তাই সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ার কথা ভাবছেন।

তারা আরও বলেছেন, সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ায় বলিউডে সালমানই প্রথম নন, এরআগে এভাবে সন্তান নিয়ে আমির খান, শাহরুখ খান, করন জোহরের মতো তারকারাও।

অন্যদিকে, আগামী ৫ জুন এই অভিনেতার বড় বাজেটের একটি চলচ্চিত্র ‘ভারত’ মুক্তি পাচ্ছে, যাতে তার নায়িকা হিসেবে রয়েছেন পুরনো প্রেমিকা ক্যাটরিনা কাইফ। এ ছবিতে ক্যাটরিনার অভিনয় করাকে কেন্দ্র করে তাদের প্রেম জোড়া লাগার গুঞ্জনও উঠেছে বলিউডে। এছাড়া চলতি বছরের শেষের দিকে ‘দাবাং ৩’ নিয়ে ভক্তদের সামনে হাজির হবেন তিনি।

সুত্রঃ টাইমস অব ইন্ডিয়ার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here