Home Sports বিশ্বকাপে বাংলাদেশের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা!

বিশ্বকাপে বাংলাদেশের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা!

82
0
ছবি সংগৃহীত

১২ তম আইসিসি ক্রিকেট বিশ্বকাপ মাঠে গড়াতে বাকি আর মাত্র ৮ দিন । বিশ্বের বড় বড় তারকা ক্রিকেটাররা যেখানে ব্যাট হাতে মাঠ মাতাবেন। টাইগাররাও বিশ্বকাপ মাতাতে মুখিয়ে আছে । আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় একটি সিরিজে ভালো করার কারণে অপরিবর্তিত দল নিয়েই ইংল্যান্ড বিশ্বকাপে খেলবে বাংলাদেশ ।

আইসিসি প্রতিটি দল চূড়ান্ত করার জন্য ২৩ মে পর্যন্ত সময় বেঁধে দেয় । এই নির্ধারিত সময়ের মধ্যে বাংলাদেশ নতুন করে আর কোনো পরিবর্তন আনার প্রয়োজন মনে করেনি । বিসিবি আয়ারল্যান্ডের অপরিবর্তিত দলটিই চূড়ান্ত করেছে । আবু জায়েদ চৌধুরী রাহীকে বাদ দিয়ে তাসকিন আহমেদকে বিশ্বকাপ দলে নেয়ার গুঞ্জন থাকলেও ত্রিদেশীয় সিরিজে দুর্দান্ত বোলিং করায় দলে টিকে গেছেন রাহী ।

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এ বিষয়ে বলেন,‘বর্তমানে ইংল্যান্ডে অবস্থানকারী ১৫ জনের দলের প্রতি আমাদের পূর্ণ আস্থা আছে। স্কোয়াডের প্রতিটি খেলোয়াড়ই সর্বোচ্চ পর্যায়ে তাদের ভালো পারফর্ম করতে পারার সামর্থ্যের প্রমাণ দিয়েছে এবং মূলত এই কারণেই আমরা তাদেরকে বেছে নিয়েছি ।’

বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন ও আবু জায়েদ রাহী। স্ট্যান্ডবাই: ইয়াসির আলি রাব্বি ও নাইম হাসান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here