Home Pasmisali বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

49
0

মাগুরা সদর উপজেলার কেচুয়াডুবি এলাকায় শ্যামলী পরিবহনের একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোররাতের দিকে এ দুর্ঘটনা ঘটে এবং এ ঘটনায় ট্রাকের চালকসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

নিহত ব্যক্তির পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ ও আহত যাত্রীদের সঙ্গে কথা বলে জানা যায়, শ্যামলী পরিবহনের বাসটি ঢাকা থেকে সাতক্ষীরা যাচ্ছিল। আজ ভোররাত চারটার দিকে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের সামনের পাশ দুমড়ে মুচড়ে যায়। বাসের চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় ট্রাকের এক আরোহী।

আহতদের মধ্যে ট্রাকের চালক আকতারুল (৪৫), ট্রাকচালকের সহকারী হাবিবুর রহমান ও বাসচালকের সহকারী জুয়েলসহ বেশ কয়েকজন বর্তমানে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে ট্রাকের চালক এবং তাঁর সহকারীর অবস্থা গুরুতর। তাদের দুজনের বাড়িই চুয়াডাঙ্গা জেলায়।

বাসচালকের সহকারী জুয়েল জানিয়েছেন, দুর্ঘটনায় বাসের ১০ থেকে ১২ জন আরোহী আহত হয়েছেন। তাদের যশোর ও মাগুরা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন।

তবে ট্রাকটি কোথা থেকে কোথায় যাচ্ছিল সে ব্যাপার এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। এদিকে, চুরি করা দুটি গরু নিয়ে জড়িতরা ট্রাকে করে পালাচ্ছিল বলে অভিযোগ পাওয়া গেছে। দুর্ঘটনা কবলিত ট্রাকে থাকা দুটি গরু নিজের বলে দাবি করেছেন শালিখা উপজেলার শতখালি গ্রামের কুদ্দুস নামের একজন।

এ বিষয়ে শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানিয়েছেন, ‘এ ধরনের একটি অভিযোগ আমরা পেয়েছি। বিষয়টি যাচাই বাছাই করতে ঘটনাস্থলে পুলিশের এক কর্মকর্তাকে পাঠানো হয়েছে।’

রামনগর হাইওয়ে থানার পরিদর্শক সাফুর আহমেদ জানিয়েছেন, নিহত ব্যক্তি ট্রাকের আরোহী। তবে তার পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। ট্রাকের অপর দুই যাত্রী গুরুতর আহত হওয়ায় তাদের কাছ থেকে সঠিক তথ্য পাওয়া যাচ্ছে না। দুর্ঘটনা কবলিত ট্রাক ও বাস এখন পুলিশের হেফাজতে রয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here