web analytics
Sports

বার্সেলোনা নেইমারকে ফিরে পেতে চূড়ান্ত প্রস্তাব দিচ্ছে!

নেইমারকে অধিনায়ক লিওনেল মেসি হতে শুরু করে দলের প্রায় সব সিনিয়র খেলোয়াড়রা আবার বার্সেলোনায় দেখতে চান । অন্যদিকে নেইমার তো গত মৌসুম থেকেই ফেরার ইচ্ছা পোষণ করে আসছেন। পিএসজিতে দুই দফা প্রস্তাবও দিয়েছিল ক্লাবটি এ ব্রাজিলিয়ানকে ফিরে পেতে । কিন্তু প্রতিবারই বিফল। কাতালান ক্লাবটি আরও একবার প্রস্তাব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ।

 

বার্সেলোনা মূলত মেসির অনুরোধে আরও একবার নেইমারকে পেতে চেষ্টা করবে । কাতালান রেডিও স্টেশন আরএসিওয়ানের সংবাদ অনুযায়ী, ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তেমিউ হতে শুরু করে অস্কার গ্রাউ, হ্যাভিয়ার বোরদাস, কুইকি তোমবাস, এরিক আবিদাল, রামন প্লেনস এবং আন্দ্রে কারি মিলে একসাথে সভা করেন  নেইমারকে ফিরে পাওয়ার জন্য ।

 

এমনকি সপ্তাহ খানেক আগে বেশ কিছু প্রস্তাব নিয়ে প্যারিসে গিয়েছিল বার্সেলোনা কর্মকর্তারা। শেষ পর্যন্ত খালি হাতে ফিরতে হয়েছিল তাদের । ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে ফিলিপ কৌতিনহো ও ইভান রাকিতিচের মতো খেলোয়াড় বিনিময়েও মন গলেনি পিএসজি কর্মকর্তাদের। তারা নেইমারকে পেতে হলে নগদ অর্থের বিকল্প কোন কিছুই শুনতে চান না ।

 

বার্সেলোনা চলতি গ্রীষ্মের দল বদলে আতোঁয়া গ্রিজমান, ফ্রাঙ্কি ডি ইয়ং, নেতো ও জুনিয়র ফিরপোকে কিনতে প্রায় ২৫০ মিলিয়ন ইউরো খরচ করে ফেলেছে। এই ব্রাজিলিয়ানকে পেতে পিএসজির চাহিদা পূরণ করতে গেলে ফিফার ফেয়ার প্লে পলিসির বেড়াজালে আটকে যেতে পারে বার্সেলোনা।

 

বার্সেলোনার কর্মকর্তারা  নতুন প্রস্তাবে পিএসজি রাজী হবে বলে বিশ্বাস করেন । নেইমারকে এক মৌসুমের জন্য ধারে আনার প্রস্তাব দেবে দলটি। তবে আগামী মৌসুমে স্থায়ীভাবে রেখে দেওয়ার শর্তটি থাকবে বলেও জানা গেছে। তারা এছাড়া বিকল্প আরও কিছু প্রস্তাব রয়েছে বলেও জানিয়েছে । খেলোয়াড় বিনিময়ের ব্যাপারটি সেখানেও আগের মতোই  থাকছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close