web analytics
Pasmisali

বাড্ডায় ছেলেধরা সন্দেহে পিটিয়ে হত্যার ঘটনায় ৩ জনের ৪ দিনের রিমান্ড!

মহামান্য আদালত বাড্ডায় গণপিটুনিতে তাসলিমা বেগম রেণু হত্যার ঘটনায় তিন জনকে চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন । ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল সোমবার ২২ জুলাই শুনানি শেষে এ আদেশ দেন। আসামিরা হলেন- বাচ্চু, বাপ্পী ও শাহিন।

 

তদন্ত কর্মকর্তা এসআই সোহরাব হোসেন মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ও অজ্ঞাতনামা আসামিদের খুঁজে বের করতে ১০ দিনের রিমান্ড আবেদন করে আসামিদের আদালতে হাজির করেন।আইনজীবী হারুন রশিদসহ অন্যরা আসামি পক্ষের রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। কিন্তু  রাষ্ট্রপক্ষ এর বিরোধিতা করে। পরিশেষে শুনানি শেষে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

আদালতে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন জাফর নামে অপর এক আসামি ।এসব তথ্য জানান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা লিয়াকত আলী ।

 

রাজধানীর উত্তর বাড্ডায় গত শনিবার (২০ জুলাই) সকালে ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেণুকে পিটিয়ে হত্যা করে বিক্ষুব্ধ জনতা। ঘটনাটি ঘটে সকাল পৌনে ৯টার দিকে উত্তর বাড্ডা কাঁচাবাজারের সড়কে । নিহতের স্বজনদের দাবি, মেয়েকে স্কুলে ভর্তি করাবে বলে খোঁজ নিতে বাড্ডার একটি স্কুলে গিয়ে গণপিটুনিতে মারা যায় রেণু।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close