web analytics
Entertainment

বাংলাদেশে শুরু হচ্ছে ‘ফিল্মফেয়ার’; অতিথি শাহরুখ প্রসেঞ্জিত

এবার বাংলাদেশে ভারতের অন্যতম প্রভাবশালী সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার ম্যাগাজিনের আয়োজনে ‘ফিল্মফেয়ার’ পুরস্কার চালু হতে যাচ্ছে। ঢালিউডের সিনেমা, শিল্পী-কলাকুশলীদের কাজকে বিচার করে পুরস্কৃত করা হবে।

সূত্রের বরাতে কয়েকটি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, এ অনুষ্ঠানের জন্য বাংলাদেশে আসবেন বাংলা ও হিন্দি সিনেমার দুই সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও শাহরুখ খান।

জানা গেছে, টাইমস অব ইন্ডিয়ার একটি দল বর্তমানে বাংলাদেশে অবস্থান করছে। তারা বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাথেও বিশদ আলাপ করেছে পুরস্কার প্রদান অনুষ্ঠানটির বিষয়ে। জানা যায়, ২৯ আগস্ট তাদের বৈঠকের শিডিউল ঠিক করা আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে।

এ অনুষ্ঠানে যোগ দিতে বলিউড বাদশাহ শাহরুখ খান দ্বিতীয়বারের মতো বাংলাদেশে আসবেন খবর পাওয়া যাচ্ছে। এর আগেও শাহরুখ খান ২০১০ সালে বাংলাদেশ এসেছিলেন এবং মাতিয়ে গিয়েছিলেন। সে সময় রানি মুখার্জি ও অর্জুন রামপাল তার সাথে ছিলেন।

বাংলাদেশে আগামী বছরের মার্চেই অনুষ্ঠিত হবে ফিল্মফেয়ার পুরস্কারের আসর। এমনটাই শোনা যাচ্ছে। তবে এবার শাহরুখের দেখা মিলবে ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে। এর আগে তাকে উপস্থাপনা করতে দেখা গেছে এই অ্যাওয়ার্ড’র অনেকগুলো মঞ্চে।

আরও একঝাঁক ভারতীয় তারকা শাহরুখ খানের সাথে আসবেন। তাদের মধ্যে কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিত চট্টোপাধ্যায়কেও দেখা যাবে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close