web analytics
Entertainment

প্রিয়াঙ্কার দামি কিছু উপহার!

জীবনে অনেক দামি উপহার পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এমন কিছু উপহার আছে, যা তাঁর কাছে অমূল্য। আজও তিনি সযত্নে আগলে রেখেছেন সেই সব উপহার। কারণ, সেসব উপহার তাঁর বাবা অশোক চোপড়া তাঁকে দিয়েছিলেন। তবে তিনি এক সাক্ষাৎকারে বলিউডের ‘দেশি গার্ল’ তাঁর সবচেয়ে দামি কিছু উপহারের কথা জানালেন।

সম্প্রতি বলিউড তথা হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এক আন্তর্জাতিক পত্রিকায় সাক্ষাৎকারের সময় তার কাছে সবচেয়ে মূল্যবান কয়েকটি জিনিসের কথা বলেন। সাবেক এই বিশ্ব সুন্দরী এ প্রসঙ্গে বলেন, ‘আমার কাছে গুরুত্বপূর্ণ দামি জিনিস হলো মঙ্গলসূত্র, হিরের আংটি। কারণ, আমার বাবা আমাকে উপহারস্বরূপ এসব দিয়েছিলেন।’ তিনি আরও বলেন, ‘এসব উপহার আমি আজীবন আগলে রাখব। আর হিরে আমার খুব প্রিয়। এই আংটিটা মৃত্যুর দিন পর্যন্ত আমার সঙ্গে থাকবে।’ বলিউডের দেশি গার্ল বিশ্বাস করেন যে তাঁর বাবার দেওয়া সোনার টাকা তাঁর জন্য খুবই লাকি। তাই সব সময় তিনি সোনার এই টাকাগুলো আগলে রাখেন। আর যেখানেই যান তাঁর সঙ্গে থাকে বাবার দেওয়া সোনার টাকা। তবে প্রিয়াঙ্কা বাবার অত্যন্ত আদরের ছিলেন তা অনেকেরই জানা। তাই বাবার মৃত্যুর পর ভীষণই ভেঙ্গে পড়েছিলেন প্রিয়াঙ্কা। আজও প্রিয়াঙ্কার কবজিতে অমলিন আছে ‘ড্যাডিজ লিটল গার্ল’ ট্যাটুটি। আর এতে বোঝা যায় আজও তিনি তাঁর বাবার অভাব কতটা অনুভব করেন।

সম্প্রতি প্রিয়াঙ্কা এবং তাঁর স্বামী মার্কিন পপতারকা নিক জোনাসকে ‘বেস্ট ড্রেসড কাপল’ হিসেবে নির্বাচিত করা হয়েছে। এই বলিউড তথা হলিউড সুন্দরীর স্টাইল আইকন হলেন মেরিলিন মনরো এবং অড্রে হেপবার্ন।

প্রিয়াঙ্কা চোপড়াকে খুব শিগগিরই বড় পর্দায় দেখা যাবে এবং সোনালী বোস পরিচালিত দ্য স্কাই ইজ পিংক ছবিতে তাঁর সহশিল্পী ফারহান আখতার ও জাইরা ওয়াসিম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close