Home Sports টানা দ্বিতীয় বার চ্যাম্পিয়ন পোড়াদহ ইয়াং স্টার ক্লাব

টানা দ্বিতীয় বার চ্যাম্পিয়ন পোড়াদহ ইয়াং স্টার ক্লাব

293
0

২৩.০৪.২০১৯ রোজ মঙ্গল বার মুক্তিযোদ্ধা শহীদ তারিক বীর বিক্রম স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট ২০১৯ এর ফাইনাল অনুষ্ঠিত হলো। উক্ত খেলায় পোড়াদহ ইয়াং স্টার বনাম হরিনারায়নপুর মধ্যকার খেলা হয়।

উক্ত খেলায় চ্যাম্পিয়ন হয় পোড়াদহ ইয়াং স্টার, তারা টচে জয় লাভ করে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয় টচে পরাজয় নিয়ে ব্যাটিংয়ে যায় হরিনারায়ন পুর, তারা সব গুলো উইকেট হারিয়ে ১৪.২ ওভারে ৯৭ রান সংগ্রহ করে।

পোড়াদহ ইয়াং স্টার ব্যাটে নির্ধারিত ওভারের আগে ১০.৪ ওভারে ৭ উইকেটে জয় লাভ করে । পোড়াদহ ইয়াং স্টার টানা দ্বিতীয় বার চ্যাম্পিয়ন। হরিনারায়ন পুরের পক্ষে রকি ১৫, সোহেল ২৭ সর্বোচ্চ রান সংগ্রহ করেন। পোড়াদহ ইয়াংস্টার এর পক্ষে নিরু ৪৩, রনি মন্ডল ২৭ সর্বোচ্চ রান সংগ্রহকারী। উক্ত টুর্ণামেণ্টে ম্যান অফ দ্যা ম্যাচ পোড়াদহ ইয়াং স্টারের নিরু (৪৩ রান, ৫ উইকেট) এবং ম্যান অফ দ্যা সিরিজ হরিনারায়ন পুর একাদশের রাব্বি।

খেলায় প্রধান অতিথি ছিলেন পোড়াদহ ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শ্রী বাবু স্বপন কুমার চক্রবর্তি । উপস্থিত ছিলেন বিশেষ অতিথি পোড়াদহ কলেজের প্রাক্তন প্রিন্সিপাল রেজাউল করিম, বিশেষ মেহমান ছিলেন সুকুমার রায়।

প্রধান অতিথি শ্রী স্বপন কুমার চক্রবতী তার বক্তব্য দিতে গিয়ে তিনি এই টুর্ণামেন্ট যার নামে তার স্মৃতি চারণ করেন এবং টুর্ণামেন্টের প্রধান পৃষ্ঠপোষক “আপডেট নিউজ অনলাইন” প্রতিষ্ঠানটির অবদান তুলে ধরেন এবং সার্বিক সফলতা কামনা করেন ও আশা প্রকাশ করেন এই ধরনের টুর্ণামেন্ট আরো হোক এবং পোড়াদহ ক্রীড়া সংস্থা সহ সকলের সহযোগীতা কামনা করেন।

এই টুর্ণামেন্ট এর আয়োজক পোড়াদহ ইয়াং স্টার ক্রিকেট একাদশ। আর্থিক সহযোগীতা সহ সর্বপ্রকার সহযোগিতায় সোহেল, চৌধুরী (মাসুদ), রাকিব, মারুফ, ইয়াকুব, ও “আপডেট নিউজ অনলাইন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here