web analytics
Entertainment

সুপার হিরোর গায়ে সুপার কিক

ভক্তদের সাথে স্নাপ চ্যাটের ভিডিও রেকর্ডিঙের পোজ দিচ্ছিলেন আর্নল্ড শোয়ার্জনেগার। ঠিক সেই মুহূর্তে এক তরুণ আকস্মিকভাবে ফ্লাইং কিক মারে টারমিনেটর খ্যাত এই অভিনেতার পিঠে। যদিও ঘটনার সঙ্গে সঙ্গেই শোয়ার্জনেগারের নিরাপত্তাকর্মীরা তাকে ঘিরে ফেলেন এবং হামলাকারীকে আটক করেন।

সাউথ আফ্রিকার জোহানেসবার্গে একটি অনুষ্ঠানে বিপুলসংখ্যক লোকের উপস্থিতিতে অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে। একাত্তর বছর বয়সী ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগার নিজেই তাঁর টুইটার একাউন্টে ঘটনার ভিডিও প্রকাশ করেছেন।

ভিডিওতে দেখা যায় অজ্ঞাত পরিচয় ওই তরুণ হঠাত দৌড়ে এসে জোড়া পায়ে লাথি মারেন শোয়ার্জনেগারের পিঠে। মেরেই হামলাকারী পরে গেলেই বডি বিল্ডার অভিনেতা তাঁর পায়ের উপরই দাঁড়িয়ে ছিলেন। শুধু আঘাত লাগার সময় খানিকটা সামনের দিকে ঝুঁকে পরেন।

টুইটারে শোয়ার্জনেগার লিখেছেন, আপনাদের মতো আমিও ভিডিওটি দেখে বুঝতে পারলাম যে কেউ আমাকে লাথি মেরেছে। তবে এটা ভাল খবর যে ওই নির্বোধ আমার স্নাপ চ্যাটে বাঁধা দিতে পারেনি।

টুইটারে শোয়ার্জনেগার ভক্তদের উদ্দেশ্যে বলেন, আপনারা যদি এই ভিডিওটি শেয়ার করেন তবে ঝাপসা করে নিন যাতে ওই ব্যক্তি যে উদ্দেশ্যেই আক্রমণ করুক তা যেনো সবার সামনে না আসতে পারে। পরে বিবৃতিতে অনুষ্ঠানের আয়োজক ওয়েইন প্রাইচ বলেন, আক্রমণকারী অত্যন্ত ঠান্ডা মাথায় এই ঘটনাটি ঘটিয়েছে। অতীতেও সে এধরনের কান্ড ঘটিয়েছে পুলিশের অভিযোগ আছে।

শোয়ার্জনেগার কোন অভিযোগ না করলেও এই হামলার ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close