Home Sports পাকিস্তানকে ১৮৩ রানের টার্গেট দিল শ্রীলংকা

পাকিস্তানকে ১৮৩ রানের টার্গেট দিল শ্রীলংকা

69
0

ওয়ানডে সিরিজ দাপটের সঙ্গে জিতলেও টি-টোয়েন্টিতে পরাজয়ের শঙ্কায় পাকিস্তান । তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম খেলায় হেরে ব্যাকফুটে সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন দলটি এবং সিরিজে ফিরতে হলে আজ দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের জয়ের বিকল্প নেই। জয়ের জন্য পাকিস্তানকে ১৮৩ রানের টার্গেট দিয়েছে শ্রীলংকা।

সোমবার পাকিস্তানের লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে ৪১ রানে দুই ওপেনারের উইকেট হারিয়ে প্রাথমিক বিপর্যয়ে পড়ে যায় শ্রীলংকা।

তৃতীয় উইকেটে শিহান জয়সুরিয়াকে সঙ্গে নিয়ে দলকে খেলায় ফেরাতে একের পর এক বাউন্ডারি হাঁকান রাজাপাকশে এবং এই জুটিতে তারা ৯৪ রানের জুটি গড়েন। তবে ক্যারিয়ারে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নেমে ৩০ বলে মেইডেন ফিফটি তুলে নেন রাজাপাকশে।

১৫.২ ওভারে দলীয় ১৩৫ রানে সাজঘরে ফেরেন শিহান জয়সুরিয়া। রান আউট হওয়ার আগে ২৮ বলে ৩৪ রান করেন তিনি। তার বিদায়ের ঠিক ৭ রান ব্যবধানে আউট হন রাজাপাকশে এবং শাদাব খানের বলে ক্যাচ তুলে দেয়ার আগে ৪৮ বলে ৬টি ছক্কা ও চারটি চারের সাহায্যে ৭৭ রান করেন ভানুকা রাজাপাকশে।

ইনিংসের শেষ দিকে অধিনায়ক দাসুন শানাকার ১৫ বলের অপরাজিত ২৭ রানের ঝড়ো ইনিংসে ভর করে ৬ উইকেটে ১৮২ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে শ্রীলংকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here