web analytics
Lifestyle

নতুন কাজে নেই জিনাত শানু স্বাগতা, চলচ্চিত্র নির্মাণের ঘোষণা

নিউজ ডেক্স: দেশীয় শোবিজের পরিচিত মুখ- জিনাত শানু স্বাগতা। তিনি একাধারে অভিনেত্রী, মডেল, গায়িকা ও উপস্থাপিকা। এছাড়াও সম্প্রতি একটি অনলাইন চ্যানেলের বিনোদন বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেছেন তিনি। গত বছরের শেষের দিকে তিন তিনটি বিজ্ঞাপনের কাজ করেছেন স্বাগতা। সংগীত আর উপস্থাপনায়ও বেশ দখল রয়েছে তার। প্রায় সাড়ে ৩ বছর বয়স থেকেই মিডিয়ার সঙ্গে সম্পর্ক এ অভিনেত্রীর।

স্বাগতার সঙ্গে একান্ত আলাপ হয় আমার সংবাদ প্রতিনিধি মুহাম্মদ সম্রাটের। এসময় বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়। নিচে পাঠকদের জন্য সেই আলাপচারিতার কিছু অংশ তুলে ধরা হলো।

১। নতুন বছরে আপনি কোনো কাজের সঙ্গে যুক্ত হননি কেন?

এই প্রশ্নের উত্তরে স্বাগতা বলেন, কাজ না করার অনেক কারণ আছে। আগের মতো স্বাচ্ছন্দ্যে কাজ করার সুযোগ আর নেই বললেই চলে। সমস্যা আছে। সব তো আর বলা যায় না। অন্যতম সংকটের জায়গাটা হচ্ছে পারিশ্রমিক। এখন পারিশ্রমিক কম দিচ্ছে, তাই কাজ করতে ইচ্ছে করে না। 

২। আপনি কোন ধরণের পরিবেশে কাজ করতে চান?

উত্তরে তিনি জানান, অভিনয় করাটাই আমার কাজ। সব সময় একটা ভালো প্রোডাকশনের কাজ করার জন্য মুখিয়ে থাকি, অপেক্ষায় থাকি। এখনও আশায় আছি যে এ ধরনের সমস্যা ধীরে ধীরে কেটে উঠবে। ভালো কাজের পরিবেশ তৈরি হবে।

৩।  সম্প্রতি ‘সায়ংকাল’ নামের একটি ধারাবাহিকে অভিনয় করেছেন, কেমন লেগেছে জানতে চাইলে তিনি বলেন, আফসানা মিমির পরিচালনায় ‘সায়ংকাল’ নামের একটি দীর্ঘ ধারাবাহিকে অভিনয় করতে পেরে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এখানে কাজ করে অনেক কিছু উপভোগ করছি। এই ধরনের প্রোডাকশনে আমি ভবিষ্যতেও কাজ করতে চাই।

Related Articles

Back to top button
Close
Close