Home Sports টাইগারদের বিরুদ্ধে পূর্ণ শক্তি নিয়ে মাঠে নামবে অস্ট্রেলিয়া!

টাইগারদের বিরুদ্ধে পূর্ণ শক্তি নিয়ে মাঠে নামবে অস্ট্রেলিয়া!

107
0
ছবি সংগৃহীত

অস্ট্রেলিয়া বাংলাদেশের বিপক্ষে পূর্ণ শক্তির দল নিয়ে মাঠে নামার ব্যাপারে আশাবাদী । কেননা ইনজুরিতে থাকা মার্কাস স্টয়নিস ফিরতে পারেন এই ম্যাচে,পেসার নাথান কুল্টার নাইলের খেলাও অনেকটা নিশ্চিত।অস্ট্রেলিয়া এই কারণে কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলছে । স্টয়নিস ম্যাচের আগের দিন নেটে অনুশীলন করেছেন । কোচ জাস্টিন ল্যাঙ্গার জানিয়েছেন ম্যাচ খেলার মত ফিট হয়ে উঠেছেন তিনি ।

এই অলরাউন্ডার পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগে সাইড স্ট্রেইনের ইনজুরিতে পড়েছিলেন ।মিচেল মার্শকে বিকল্প হিসেবে উড়িয়ে নিয়ে গিয়েছিল অস্ট্রেলিয়া। ল্যাঙ্গার জানিয়েছেন, সে এখনও ছিটকে যায়নি, আশা করছি সে বৃহস্পতিবার খেলবে।  তাঁর দেখাশোনা চলছে, সে একজন ভালো অলরাউন্ডার।সে ফিট হয়ে উঠতে সর্বোচ্চ চেষ্টা করছে । আমরাও তাঁকে সময় দিয়েছি।

মঙ্গলবার ট্রেন্ট ব্রিজে অনুশীলন করেছেন স্টয়নিস। সে সময় তেমন ব্যথা অনুভব করেননি তিনি। এছাড়া দলের পেসার নাথান কুল্টার নাইলও ফিট হয়ে উঠেছেন। পিঠের ইনজুরির কারণে শ্রীলংকার বিপক্ষে খেলা হয়নি তাঁর।বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার কোচ আরো বলেন `সে অনেকদিন দলে ফিরেছে। সাত দিনে তিন ম্যাচ খেলেছে সে। আমি মনে করি না সে এটা অনেক দিন ধরে করে আসছে। সে এখন ফিট এবং পরবর্তী ম্যাচ খেলতে প্রস্তুত।‘

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here