web analytics
Sports

টাইগারদের ব্যাটিং অস্ট্রেলিয়ার ঠিক কাছাকাছি : হাসি!

ক্রিকেট অস্ট্রেলিয়ার সাবেক বিশ্ব সেরা ব্যাটসম্যান মাইক হাসি মনে করেন, বিশ্ব ক্রিকেটে বাংলাদেশ একদিন পরাশক্তি হয়ে উঠবে। এমনকি তিনি টাইগারদের বিশ্বসেরা হয়ে ওঠার উপায়ও বাতলে দিয়েছেন ।

 

অস্ট্রেলিয়া নটিংহ্যামে আগে ব্যাট করে ৩৮১ রানের পাহাড় গড়ে । অথচ এই রানের পাহাড় মাথায় নিয়ে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ৩৩৩ রান করে বাংলাদেশ। টাইগার ব্যাটসম্যানরা ব্যাট হাতে দুর্দান্ত খেলেন । মুশফিকুর রহিম হার না মানা মনোমুগ্ধকর সেঞ্চুরি হাঁকান । দর্শনীয় ইনিংস খেলেন তামিম,মাহমুদউল্লাহ,সাকিব। যদিও তাদের শেষ পর্যন্ত ৪৮ রানে পরাজয় বরণ করতে হয় ।

 

মাইক হাসি বাংলাদেশের ব্যাটিং নিয়ে কোনো সমস্যা দেখছেন না ।তিনি  টাইগারদের কয়েকজন ভালো মানের পেসার ও লেগস্পিনার খুঁজে বের করার পরামর্শ দিয়েছেন । তিনি বিশ্বাস করেন এগুলো করতে পারলেই ক্রিকেটের শীর্ষ পর্যায়ে পৌঁছবে লাল-সবুজ জার্সিধারীরা।

 

ম্যাচ শেষে হাসি বলেন, ব্যাটিংয়ের অনেক উন্নতি করেছে বাংলাদেশ। আমার কাছে মনে হয়েছে, টাইগারদের ব্যাটিংটা অস্ট্রেলিয়ার ঠিক কাছাকাছি। এই ম্যাচে অজিদের মতোই ব্যাটিং করেছেন তারা।হাসির মতে, ব্যাটিংয়ে অস্ট্রেলিয়ার সঙ্গে সমানতালে টক্কর দিয়েছে বাংলাদেশ। তবে বোলিংয়ে পিছিয়ে থাকার কারণে হেরেছে তারা। তিনিএই জায়গায় তাদের আরও উন্নতির করার পরামর্শ দিয়েছেন ।

 

হাসি আরো বলেন,বাংলাদেশের ব্যাটিংটা দারুণ। তবে ওয়ানডে ক্রিকেটের সর্বোচ্চ উচ্চতায় উঠতে গেলে তাদের কিছু ভালো মানের পেসার খুঁজে বের করতে হবে। সঙ্গে দারুণ কিছু স্পিনারও লাগবে। আমার মনে হয়েছে, বাংলাদেশ একটা জায়গাতেই ম্যাচে পিছিয়ে ছিল। আর তা হলো বোলিং। এখানে তাদের আরও উন্নতি করতে হবে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close