Home Pasmisali কেমন বান্ধবী!

কেমন বান্ধবী!

341
0
সংগ্রহীত প্রতীকী ছবি

বান্ধবীর সামনে নিঃসংকোচে নিজের ঘরে পোশাক পরিবর্তন করছিলেন এক কলেজছাত্রী আর এ সময় সুযোগে সঙ্গে থাকা মেয়েটির ছবি তুলে ফেলেন তাঁরই সেই বান্ধবী। তারপর ছবিগুলো ছড়িয়ে দেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এ কথা জানতে পেরে খুব হতাশ হয়ে পড়েন, আত্মহত্যার চেষ্টা করেন ওই ছাত্রী।

প্রথমে সেই সব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে কয়েক দফায় ভুক্তভোগীর কাছ থেকে টাকা আদায় করে রিনি খাতুন নামের মেয়েটি। তবে এরপরও মোটা অংকের টাকা দাবি করলে ওই টাকা দিতে ব্যর্থ হলে ছবিগুলো ফেসবুকে পোস্ট করে সরিনি খাতুন।’

গত শুক্রবার (৫ তারিখ) বেলা তিনটার দিকে সাতক্ষীরা সদর উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে বলে পুলিশের বরাতে জানা যায়। মানষিকভাবে বিপর্যস্ত কলেজছাত্রীটি বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শনিবার সকালে কলেজছাত্রীর নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে তার বান্ধবী রিনি খাতুনকে গ্রেপ্তার করেছে সাতক্ষীরা সদর থানার পুলিশ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে জানান, ‘ভুক্তভোগীর বাবা এই ঘটনায় শুক্রবার রাতে সদর থানায় রিনি খাতুনের নামে একটি অভিযোগ দায়ের করার কারনে এর প্রেক্ষিতে শনিবার সকালে সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রাম থেকে রিনি খাতুনকে গ্রেপ্তার করা হয়। রিনি খাতুন সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের আব্দুর রকিবের মেয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here