web analytics
Bangladesh

আমার নিজের ভোটটিই আমি দিতে পারিনি: বি.এন.পি প্রার্থী

নিউজ ডেক্স: রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন বি.এন.পি মনোনীত ধানের-শীষ প্রতীকের প্রার্থী আবদুর রাজ্জাক প্রামানিক। তিনি অভিযোগ-করেন, শহীদ সেকেন্দার মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তিনি তার নিজের ভোটটা দিতে গিয়েছিলেন। নৌকার সমর্থকরা তাকে তার ভোটটাই দিতে দেয়নি।

তাকে কেন্দ্রেই-ঢুকতে দেয়া হয়নি জানিয়ে তিনি বলেন, ‘বাংলাদেশের ইতিহাসে কোথাও এমন হয়েছে যে প্রার্থী তার নিজের ভোট দিতে পারেননি? এমন ভোটে থেকে লাভ কী?’ পরে নির্বাচন চলাকালে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পৌর এলাকায় নিজের বাড়িতে তিনি সাংবাদিকদের সামনে ভোট-বর্জনের ঘোষণা দেন। 

তিনি অভিযোগ করেন, কোন কেন্দ্রে বি.এন.পি প্রার্থীর এজেন্ট নেই। সবাইকে বের করে দেয়া হয়েছে। আর তিনি যখন ভোট দিতে যান তখন কেন্দ্রে তাকে-লাঞ্ছিতও করা হয়েছে। এর-প্রতিবাদে তিনি ভোট বর্জন করেছেন।

অভিযোগের বিষয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকা-প্রতীকের প্রার্থী ও বর্তমান মেয়র আবদুল মালেক বলেন, ‘ভোট-বর্জনের কথা শুনিনি। সব জায়গায় বি.এন.পি’র এজেন্ট আছে। শুনলাম ১৫-২০ জন নিয়ে গিয়ে বি.এন.পি প্রার্থী ভোট দিয়েছেন। এখন নিশ্চিত-পরাজয় দেখে হয়ত ভোট-বর্জন করছেন।’ (সূত্র: আমার সংবাদ)

Tags

Related Articles

Back to top button
Close
Close