web analytics
Lifestyle

আপনি জানেন কি স্বামীর কাছে কোন বিষয়গুলো লুকিয়ে রাখেন স্ত্রীরা!

আপনি কি জানেন এমন অনেক বিষয় আছে যা মেয়েরা তার স্বামীর কাছে বলে না।মেয়েরা কিছু বিষয় সব সময় স্বামীর কাছে লুকিয়ে রাখতে পছন্দ করেন। নিজের প্রেমিক পুরুষ, নিজের অতীত, নিজের মনের ভাব ইত্যাদি সম্পর্কে এমন কিছু কথা আছে যেগুলো মেয়েরা স্বামীর কাছে সবসময়েই গোপন করে যান।

চলুন জেনে নেই কোন কোন বিষয় স্বামীর কাছে লুকিয়ে রাখেন নারীরা।

স্বামীকে নিয়ে গর্ব করা

সাধারনত মেয়েরা নিজেদের আত্মীয়-স্বজন বা বান্ধবীদের মধ্যে কথাবার্তার একপর্যায়ে স্বামীকে নিয়ে গর্ব করতে ভালোবাসেন ।অথচ বেশীরভাগ মেয়েই এই বিষয়টি স্বামীকে জানাতে চান না কোনোমতেই।

অন্য কোন পুরুষ তার প্রশংসা করলেন

অনেক সময় অন্য পুরুষেরা তাদের দিকে আগ্রহ নিয়ে তাকায় । অন্য পুরুষরা আগ্রহ নিয়ে তাকালে বা প্রশংসা করলে নারীরা খুশি হয়ে ওঠেন, কিন্তু স্বামীর সামনে এই ভাবটি মোটেও প্রকাশ করেন না তারা। বরং কিঞ্চিত বিরক্তিই প্রকাশ করেন।

স্বামীকে নজরদারিতে রাখা

অনেক মেয়েদের স্বামীর প্রতি বিশ্বাস থাকলেও তাকে নিয়ে কমবেশি গোয়েন্দাগিরি করেন। তারা স্বামীকে সব সময় চোখে চোখে রাখতে পছন্দ করেন তারা।কিছু ক্ষেত্রে দেখা যায় ফোন ঘেঁটে দেখা বা ফেসবুক চেক করা, একটু সন্দেহের নজরে রাখে এসব নারীদের সহজাত।

শাশুড়ি-বউয়ের মাঝে সমস্যা-

শাশুড়ি-বউ এর মধ্যে খারাপ সম্পর্ক কেউ কাউকে দেখতে পারে না । নিজের শাশুড়িকে যতই অপছন্দ করুন না কেন,এই ব্যাপারটি স্বামীকে কখনোই বুঝতে দিতে চান না মেয়েরা। আর যদি শাশুড়ি-বউয়ের মাঝে সমস্যা থাকে, তাহলে সব মেয়েই স্বামীর কাছে নিজের দোষ ঢেকেই রাখেন।

শারীরিক সমস্যা হলে

বেশিরভাগ ক্ষেত্রে শারীরিক সমস্যার কথা স্বামীর কাছে বেমালুম চেপে যান নারীরা। যদিও কাছের মানুষটির চিন্তা কমাতেই এমন আচরণ করেন তারা। কিন্তু পরে সমস্যা বেড়ে যাওয়ার সম্ভাবনা থেকেই যায়।

ইচ্ছে জলাঞ্জলি

বিয়ের পর স্বামীর চেয়ে স্ত্রীরা সংসারে বেশি ছাড় দিয়ে থাকে । অনেক সময়েই দেখা যায় বিয়ের পর নিজের ইচ্ছে জলাঞ্জলি দেন নারীরা। কোনও বিষয়ে স্বামীর সঙ্গে একমত না হলেও, প্রতিবাদ করেন না। অন্যের কথামতো ওঠেন বসেন বহুক্ষেত্রেই।

কিছু বিশেষ গুণ

এর বাইরে ও মেয়েদের একটি বিশেষ গুণ আছে । সংসার খরচ থেকে বাঁচিয়ে টাকা জমানোর অভ্যাস রয়েছে নারীদের। অন্য কাউকে এ ব্যাপারে জানান না। অথচ দরকারের সময় ঠিকই সে টাকাগুলো বের করে দেয় ।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close